গতকাল ১৬ই এপ্রিল, ২০২২ রোজ শনিবার স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে স্টামফোর্ড মাদক বিরোধী ফোরামের আয়োজনে ক্যারিয়ার গ্রুমিং ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

“ক্যারিয়ার গ্রুমিং সেশন এবং এসএডিএফ ইফতার মাহফিল ২০২২” আয়োজন টি তে এসএডিএফ এর সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন ক্যারিয়ার প্রো বিডি। ক্যারিয়ার গ্রুমিং সেশন নিয়েছেন স্টার সিনেপ্লেক্স এর হেড অফ এইচআর এন্ড এডমিন , লায়লা নাজনীন।

“মাদকমুক্ত যুবসমাজ” এই নীতিকে ধারণ করে বিশ্ববিদ্যালয় ভিত্তিক দেশের প্রথম মাদকবিরোধী সংগঠন “স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম”, আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে।যুবসমাজকে মাদকের বিরুদ্ধে উদ্বুদ্ধ করা, সচেতনতা গড়ে তোলা , গবেষনা এবং শিক্ষার মাধ্যমে মাদকমুক্ত যুব সম্প্রদায় তৈরি করা সেই সাথে ভবিষ্যত প্রজন্মের জন্য একটি ইতিবাচক মাদকমুক্ত পরিবেশ গঠন করা এই ফোরামের লক্ষ্য নিয়ে তারা এগিয়ে যাচ্ছে।

সেশন শেষে এসএডিএফ এর ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশের সাবেক মাননীয় উপাচার্য-অধ্যাপক মুহাম্মাদ আলী নকী, মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) -অধ্যাপক ড. মোঃ ইউনুছ মিয়া, রেজিস্টার-মোহাম্মদ আব্দুল মতিন, ডেপুটি রেজিস্ট্রার- ফজলে রব (তাজ) , ডেপুটি এক্সাম কন্ট্রোলার- মোঃ সিরাজুল ইসলাম এবং পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান, এসএডিএফ এর প্রধান উপদেষ্টা-অধ্যাপক ড. আহমদ কামরুজ্জমান মজুমদার ।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আমাদের স্ট্যামফোর্ড মাদকবিরোধী ফোরামের সাবেক কমিটি মেম্বার সহ বর্তমান কমিটি মেম্বার এবং সাধারণ সদস্যবৃন্দ।

স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম এর বর্তমান সভাপতি, মোঃ মাইনুল ইসলাম সজীব বলেন- ❝মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে হলে মাদকের ভয়াবহতা এবং এর থেকে প্রতিকার যেমন যুব সমাজের সামনে তুলে ধরতে হবে তেমনি তাদের ক্যারিয়ার গড়ার ব্যাপারেও সবার সচেতন হতে হবে। তাই আমরা মাদক বিরোধী প্রচার এর সাথে তাদেরকে নিজেদের ক্যারিয়ার বিষয়েও সচেতন হবার উৎসাহিত করে থাকি।❞